কথা বলো না বলো ওগো বন্ধু - লিরিক্স by ফেরদৌসী রহমান




ছবি-মধু মিলন
সুরকার-বশীর আহমেদ
গীতিকার-শহীদুল ইসলাম
শিল্পী : ফেরদৌসী রহমান (FEDAUSI RAHMAN)


কথা বল না বল ওগো বন্ধু


কথা বল না বল ওগো বন্ধু
ছায়া হয়ে তবু পাশে রইবো ও ও ও ও ও
ছায়া হয়ে তবু পাশে রইবো
কথা বল না বল ওগো বন্ধু
ছায়া হয়ে তবু পাশে রইবো ও ও ও ও ও
ছায়া হয়ে তবু পাশে রইবো

আমি অভাগিনী শুধু যে তোমারি
যতই ব্যথা দেবেই সইবো
ছায়া হয়ে তবু পাশে রইবো
ছায়া হয়ে তবু পাশে রইবো

আমি কাঁদি শুনে হাসে বিশ্ব
কাছে তুমি প্রিয়ও তবু আমি নিঃস্ব
আমি কাঁদি শুনে হাসে বিশ্ব
কাছে তুমি প্রিয়ও তবু আমি নিঃস্ব

কত বেদনা না আ আ আ আ
কত বেদনা না আ
সহেছে হৃদয় কেমনে তোমায় আমি কইবো
ছায়া হয়ে তবু পাশে রইবো ও ও ও
ছায়া হয়ে তবু পাশে রইবো

কেন আমি অসহায় আজ
জানি না নিয়তির লেখা না না
আমি মানি না
কেন আমি অসহায় আজ
জানি না নিয়তির লেখা না না
আমি মানি না

মন বলে গো ও ও ও ও
মন বলে গো ও ও ও
জীবনে কভু তোমারি শুধু আমি হইবো
ছায়া হয়ে তবু পাশে রইবো
ছায়া হয়ে তবু পাশে রইবো

আমি অভাগিনী শুধু যে তোমারি
যতই ব্যথা দেবে সইবো
ছায়া হয়ে তবু পাশে রইবো
ছায়া হয়ে তবু পাশে রইবো


ধন্যবাদ

Post a Comment

Previous Post Next Post